সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ বৃহস্পতিবার উপজেলা শহরের মূল পয়েন্টের বিভিন্ন সড়কের পাশ থেকে অবৈধ ভাবে বসানো শতাধিক দোকান উচ্ছেদ করে দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ( ইউ এন ও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট দেওয়ান মওদুদ আহমেদ বেলা বারোটার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় তার সাথে মডেল থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পি পি এম ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন । উপজেলা শহরের মূল পয়েন্টের ওভার ব্রীজ এলাকা থেকে থানা সড়ক, হাটখোলা সড়ক ও গুলিস্থান সড়কের পাশ থেকে দোকানগুলো উচ্ছেদ করে দেওয়া হয় । দোকাগুলোর মধ্যে বেশিরভাগ রেডিমেড পোষাক ও ফল সামগ্রীর। ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ( ইউ এন ও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট দেওয়ান মওদুদ আহমেদ বলেন শহর যানজট মুক্ত রাখতে ও জনগনের চলাচলের সুবিধায় অবৈধ ভাবে বসানো দোকানগুলো উচ্ছেদ করে দেওয়া হয়।

Previous articleএনায়েতপুরে ইউপি চেয়ারম্যান সিরাজের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন
Next articleহাতিয়ার পোড়ানো হলো ৪৯ লাখ টাকার কারেন্ট জাল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।