বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধার গোবিন্দগঞ্জের বালুয়া বাজারে শাহারুল ইসলাম নামে এক পল্লী চিকিৎসকের চেম্বারে চিকিৎসা নিতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ।

বৃহস্পতিবার সন্ধ্যার আগে কালুয়া বাজারে ডাক্তারের চেম্বারে এ ঘটনায় ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার দরবস্ত ইউনিয়নের গন্ধববাড়ী গ্রামের এক গৃহবধূ অসুস্থ জনিত কারণে বালুয়া বাজারের পল্লীচিকিৎসক শাহারুলের চেম্বারে আসেন। এ সময় কেউ না থাকার সুযোগে পল্লী চিকিৎসক শাহারুল চেম্বারের দরজা বন্ধ করে ওই নারী রোগীকে জোর পূর্বক ধর্ষণ করেন।

ওই রোগী চেম্বার থেকে বের হয়ে বিষয়টি আশেপাশের লোকজনকে জানালে উপস্থিত লোকজন ওই চিকিৎসকের চেম্বার ঘিরে ধরে বিচার দাবী করে চিকিৎসককে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল চেম্বার থেকে শাহারুলকে আটক করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তাজুল ইসলাম রাতেই ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে পল্লী চিকিৎসক শাহারুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইলে মামলা দায়ের করেছেন।

Previous articleশার্শায় ৪টি মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য আটক
Next articleবঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে ২২ কি.মি. যানজট, ভোগান্তি চরমে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।