শহিদুল ইসলাম: যশোরের শার্শায় ৪টি মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)। এসময় চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তনের সরঞ্জাম উদ্ধার করে তারা।

বুধবার সন্ধায় শার্শা উপজেলার নাভারণ সাতক্ষীরা মোড় এলাকা থেকে এ মোটর সাইকেল উদ্ধারসহ চোরচক্রের তিন সদস্যকে আটক করা হয়৷

আটককৃত হলেন শার্শা উপজেলার কাজীর বেড় গ্রামের নজরুল ইসলামের ছেলে আল-আমিন (২৭),আমির হোসেনের ছেলে, তোহিদুল ইসলাম (২৮), ঝিকরগাছা উপজেলার করিম আলী গ্রামের আঃ সাত্তারের ছেলে নাজিম উদ্দিন (৩৩)।

জানাযায়, বুধবার সন্ধা ছয়টার দিকে,শার্শা উপজেলার নাভারণ সাতক্ষীরা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মোটরসাইকেলের চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তনের মাষ্টার খ্যাত আলামিন ও তার সহযোগী নাজিম উদ্দিনকে ৩টি মটরসাইকেল ও চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তনের পাঞ্চিং সরঞ্জামসহ হাতে-নাতে আটক করা হয়। আটক আসামীদের স্বীকারোক্তি ও তথ্য মতে রাত আড়াই টার দিকে বেনাপোল পোর্ট থানা এলাকার বেনাপোল ফিলিং ষ্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর থেকে চোর সিন্ডিকেটের আরেক সদস্য তোহিদুল ইসলামকে ১টি চোরাই সন্ধিগ্ধ মোটরসাইকেলসহ হাতে-নাতে আটক করা হয়। আটক আসামীদের বিরুদ্ধে একাধিক মোটরসাইকেল চুরি মামলা তদন্তাধীন/বিচারাধীন আছে।

এই ঘটনায় উপ-পরিদর্শক( এসআই) শামীম হোসেন বাদী হয়ে শার্শা থানায় মামলা হয়েছে৷

Previous articleবাউফল উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে শোক দিবসের ব্যানার ছেঁড়ার অভিযোগে মামলা
Next articleগাইবান্ধার গোবিন্দগঞ্জে চিকিৎসকের চেম্বারে রোগীকে ধর্ষণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।