আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের মধুপুর গড় থেকে ১৪’শ কেজি কাঁচা রাবারসহর একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে র‍্যাব-১২। শনিবার সকালে মধুপুর উপজেলার ভবানীটেক এলাকায় অভিযান চালিয়ে এসব রাবার জব্দ করা হয়। তবে র‍্যাবের অভিযান টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় চোর চক্রের সদস্যরা।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার ভাবনীটেকি এলাকায় মামার বাসস্ট্যান্ড নামক স্থানে অভিযান চালায়। এসময় সরকারি রাবার বাগান হতে চুরিকৃত অপরিশোধিত ১৪'শ কেজি কাঁচা রাবার একটি কাভার্ড ভ্যান থেকে উদ্ধার করা হয়। জব্দ করা হয় কাভার্ড ভ্যানটি। কাঁচা রাবারের মূল্য আনুমানিক মূল্য ২ লাখ ৮০ হাজার টাকা। চোর পালিয়ে গেলে পরবর্তীতে অজ্ঞাত নামা ২-৩ জন পলাতক আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল জেলার মধুপুর থানায় ১৮৬০ সালের পেনাল কোডের ৩৭৯/৪১১ ধারায় মামলা দায়ের করা হয়। র‍্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থকবে বলেও জানান তিনি।

Previous articleপীরগাছায় বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার
Next articleনোয়াখালীতে বিএনপি নেতা হত্যা: ইউপি সদস্যকে প্রধান আসামি করে ৪০ জনের বিরুদ্ধে মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।