বাংলাদেশ প্রতিবেদক: কক্সবাজারের চকরিয়ায় একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে সাতজন নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ গ্রিনবেলী কমিউনিটি সেন্টারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মাইক্রোবাসের যাত্রী কক্সবাজারস্থ ঘোনাপাড়ার প্রদীপের মা রানী রুদ্র (৬০), স্ত্রী পূর্ণিমা (৩৫), তার ৩ বছরের সন্তান বেবী, চকরিয়াস্থ ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীর খিলের রাম মাস্টারের ছেলে রতন বিজয় (৫০), তার স্ত্রী মধুমিতা (৪৫), পথচারী চকরিয়াস্থ ফাসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হাতেমা বেগম ও অজ্ঞাতনামা এক যাত্রী।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী মাইক্রোবাসটি ১০/১২ জন যাত্রী নিয়ে চকরিয়ার দিকে আসছিল। সকাল সাড়ে ৯টার দিকে চকরিয়াস্থ গ্রিনবেলী কমিউনিটি সেন্টারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি পুকুরে পড়ে যায়।

আহত যাত্রীদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে আনার পর আবাসিক মেডিকেল অফিসার ফহিম আহমেদ ফয়সাল ছয়জনকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া ফায়ার স্টেশনের ইনচার্জ সাইফুল হাছান জানিয়েছেন, পথচারী একজন ঘটনাস্থলে মারা গেছেন। মাইক্রোবাসটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

Previous articleজাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদনের সময় বাড়ল
Next articleপদত্যাগ করছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।