আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর- বঙ্গবন্ধু সেতু সংলগ্ন পাথাইলকান্দি বাজারে পুলিশ পরিচয়ে একটি বিকাশের দোকান থেকে ১৫ হাজার টাকা প্রতারণা করে নিয়ে যায়।

শনিবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে। পরে বিষয়টি ভূঞাপুর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ তাৎক্ষনিক বিভিন্ন রাস্তায় চেকপোষ্ট বসিয়ে ভূঞাপুরের ফসলান্দি মোড়ে একটি মাইক্রোবাসসহ ৪ আন্তঃজেলা ডাকাত চক্রের ৪ সদস্যকে আটক করে। আটককৃদের কাছ থেকে লুণ্ঠিত ১৫ হাজার টাকা, পুলিশের ব্যবহৃত লাঠি, পুলিশের স্টিকার, সেনাবাহিনীর টি-শার্ট, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, একটি অর্জিনাল পিস্তলের চামড়ার ব্যাগে খেলনা পিস্তল, ৫টি মোবাইল সেট এবং একটি মাইক্রোবাস (নং- ঢাকা- মেট্টো-চ ১৫-৫১৩৬) উদ্ধার করে। আটককৃতরা হলেন- নাটোরের পানপাড়া গ্রামের রহিম উল্লাহের ছেলে রাসেল (৩৩), মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কিটিকা গ্রামের মজিবর হোসেন মোন্নাফের ছেলে রফিক (৩৩), রাজবাড়ী জেলার বানিয়াকান্দি উপজেলার চর বহরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মিঠু (২৩) এবং কুষ্টিয়ার রাণী বটতলার ইউসুফ আলীর ছেলে শহিদুল (৩৮)। ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব জানান, এটি একটি আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় বিভিন্ন বাহিনীর পরিচয়ে চুরি, ডাকাতি এবং ছিনতাই করে থাকে। আটককৃদেরকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Previous articleপ্রেসিডেন্টের পদত্যাগ, অন্তর্বর্তীকালীন সরকার গঠন করেছে তালেবানরা
Next articleদেশে করোনায় আরও ১৮৭ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।