এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। সকাল ৮ টায় উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন এবং জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন করা হয়।

সকাল ১০ টায় উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেলা ১১ টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসনাত মোহম্মদ শহিদুল হক বাংলাদেশ মুক্তিযোদ্ধা কলাপাড়া সংসদকে বাংলদেশের একটি জাতীয় পতাকা উপহার দেয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক সভাপত্বিত করেন।প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী -০৪ আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যাক্ষ মো.মহিববুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসনান,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার,পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনা ইসলাম সীমা প্রমুখ।দিবটি পালনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করেন। সারা দিন ব্যাপি কোরআন খানি,বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়। দলীয়, জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন এবং কালো পতাকা উত্তোলন করা হয়। বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয় মোনাজাত আয়োজন করা হয়েছে। কলাপাড়া প্রেসক্লাব,কলাপাড়া রিপোর্টার্স ক্লাব ও রিপোর্টার্স ইউনিটি সহ বিভিন্ন সংগঠন দিবসটি পালন করেন।

Previous articleঠাকুরগাঁওয়ের মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন
Next articleবাউফলে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।