অতুল পাল: পটুয়াখালীর বাউফলে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উপজেলা প্রশাসন এবং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন করেছেন।

দিবসটি উপলক্ষে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলণ করা হয়। বেলা আটটায় উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং বেলা সারে নয়টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন এবং উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারসহ অন্যান্যরা অংশ নেন। অপরদিকে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল সারে আটটায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খানের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বেলা নয়টায় দলীয় কার্যালয় জনতা ভবনে পৌর আওয়ামী লীগের আয়োজনে পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া পান্নুর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। আলোচনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো.মোসারেফ হোসেন খান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমন্ডার মো.সামসুল আলম মিয়া, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. এনায়েত খাঁন ছানা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মো. কামাল হোসেন বিশ্বাস, উপজেলা যুবলীগের সভাপতি মো.শাহজাহান সিরাজ, সাধারন সম্পাদক এস.এম. ফয়সাল আহমেদ মনির মোল্লা, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন অর রশিদ খাঁন এবং সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সিকদার প্রমূখ। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে গত শুক্রবার বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে সাবেক চীফ হুইপ ও স্থানীয় সাংসদ আ.স.ম ফিরোজ উপজেলার প্রায় এক হাজার মসজিদে দোয়া মিলাদের আয়োজন করেন।

Previous articleকলাপাড়ায় জাতীয় শোক দিবস পালন
Next articleচাঁপাইনবাবগঞ্জে গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় জাতীয় শোক দিবস স্মরণ, কোরআন খতম ও দোয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।