বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে পিটিয়ে ব্যবসায়ীকে আহত করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত ১০টার দিকে মুলাদী সদর ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের মাঝি বাড়ি মোড় এলাকায় ব্যবসায়ী রাশেদ পাটোয়ারিকে পিটিয়ে ৫০ হাজার টাকা ছিনতাই করা হয়।

রাশেদ পাটোয়ারী উপজেলার কাজিরচর ইউনিয়নের বড়ইয়া কাজিরচর গ্রামের লূৎফর পাটোয়ারীর ছেলে। তিনি মুলাদী হল মার্কেটে কাপড়ের ব্যবসা করেন। মুলাদী সদর ইউনিয়নের দড়িচর লক্ষ্মীপুর গ্রামের দুলাল মৃর্ধার ছেলে সুমন মৃর্ধার নেতৃত্বে এ হামলা করা হয় বলে দাবী করেছেন ব্যবসায়ী। রাশেদ পাটোয়ারী জানান, সোমবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়িতে রওয়ানা দেন। তিনি বেইলি ব্রিজ পার হয়ে মাদরাসার আগের মোড়ে পৌছলে সড়কে ভ্যানের প্রতিবন্ধকতা দেখতে পান। মোটরসাইকেল থামিয়ে সংকেত দেওয়ার সাথে সাথে সুমন মৃর্ধার নেতৃত্বে ৪/৫জন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা তাকে পিটিয়ে মারাত্মক আহত করে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। তাঁর চিৎকারে লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা ব্যবসায়ীকে উদ্ধার করে রাতেই মুলাদী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় ব্যবসায়ী মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। মুলাদী সদর ইউনিয়নের গ্রাম পুলিশ (চৌকিদার) আল আমিন জানান, ব্যবসায়ীর চিৎকারে ঘটনাস্থলে গিয়ে তাকে আহত দেখতে পান। পরে লোকজনের সহায়তায় হাসপাতালে নেওয়া হয়েছে। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ব্যকসায়ীর লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleবাউফলে নির্মাণাধীন বিদ্যালয় ভবনের রড চুরি!
Next articleপীরগাছায় ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় কোচিং শিক্ষক গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।