বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী (১৩)। এ ঘটনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয়জনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতে এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিত্রে অভিযান চালিয়ে নয়জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, আড়াইহাজারের সিংরাটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে জাহিদ (২০), রফিকুলের ছেলে রিফাত (২০), সুরুজ মিয়ার ছেলে রবিন (২৩), মহিবুরের ছেলে রানা (২০), বান্টি উত্তর পাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নীরব (১৯), লস্করদী পূর্বপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সিয়াম (১৯), আলীসাদী কান্দাপাড়া গ্রামের আবু বকরের ছেলে খাইরুল (২২), ময়মনসিংহের আবুল হাসেমের ছেলে তাইজুল (১৯) ও মাগুরার শালিকা থানার মৃত রহিম মোল্লার ছেলে বিল্লাল (১৯)।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ভুক্তভোগী কিশোরীর বাড়ি আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে। সে তার বাবা-মায়ের সঙ্গে রূপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকে। তারা গার্মেন্টেসের শ্রমিক। গত ৩০ আগস্ট কিশোরী তার বান্ধবীকে নিয়ে ভুলতা এলাকায় ঘুরতে যায়। সেখান থেকে তাদের সঙ্গে যোগ দেন তার বান্ধবীর এক বন্ধু। তারা তিনজন মিলে আড়াইহাজার এলাকায় ঘুরতে বের হয়। পরে ধর্ষকরা তাদের ভয়ভীতি দেখিয়ে উপজেলার সিংরাটি এলাকায় একটি জঙ্গলে নিয়ে কিশোরীকে ৫-৬ জন মিলে গণধর্ষণ করে।

তিনি জানান, ধর্ষণের ঘটনায় অভিযোগ দেওয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয়জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে জড়িতদের মামলায় আসামি করা হবে। বাকিদের ছেড়ে দেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments