শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাডেঙ্গুতে মারা গেলো শিশু মেহরাজ, বড় ভাই মাহতাবও মৃত্যু শয্যায়

ডেঙ্গুতে মারা গেলো শিশু মেহরাজ, বড় ভাই মাহতাবও মৃত্যু শয্যায়

তাবারক হোসেন আজাদ: ঈদ-উল আযহার দু’দিন আগে বাবা-মার সঙ্গে ঢাকার শেওরাপাড়ায় নানার বাসায় বেড়াতে যায় মেহেরাজ (৯) ও মাহতাব হোসেন (১২)। বেড়াতে গিয়ে গ্রামের বাড়িতে ফেরা হলো শিশু মাহতাবের লাশ হয়ে। বুধবার রাতে (৮ সেপ্টেম্বর) ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যায় শিশু মেহরাজ। তার বড় ভাই মাহতাবও একই হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

মাহতাবকে হাসপাতালে রেখেই বৃহস্পতিবার সকাল ১১ টায় (৯ সেপ্টেম্বর) মেহরাজকে তাদের লক্ষ্মীপুরের রায়পুরে কেরোয়া ইউপির মোল্লারহাট গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত শিশু মেহরাজ রায়পুর পৌরসভার সহকারী কর আদায়কারি কর্মকর্তা ও মোল্লারহাট গ্রামের বাসিন্দা মোঃ আলমগীর হোসেনের ছেলে।

আলমগীর হোসেন জানান, ঈদউল আযহার দুইদিন আগে ঢাকার শেওরাপাড়া এলাকায় স্ত্রী ও দুই ছেকে নিয়ে তিনি বেড়াতে যান। পরে তাদেরকে রেখে কয়েকদিন পর তিনি বাড়িতে চলে আসেন। গত ১ সেপ্টেম্বর তার দুই ছেলে মাহতাব ও মেহরাজ ডেঙ্গিতে আক্রান্ত হলে তাদেরকে ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়।

অবশেষে গত ৮দিন চিকিৎসার পর ছোট ছেলে মেহরাজ বুধবার রাতে মারা যায়। বড় ছেলেও একই হাসপাতালে মৃত্যু শয্যায় রয়েছে।বৃহস্পতিবার সকালে তাদের গ্রামের রায়পুরের মোল্লারহাট এলাকায় পারিবারিবারিক কবরস্থানে মেহরাজকে দাফন করা হয়েছে। মেহরাজের মৃত্যু সংবাদে তার স্বজন ও প্রতিবেশীরা গভীর শোকে মুহ্যমান অবস্থায় রয়েছেন।।

রায়পুর সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার বাহারুল আলম যুগান্তরকে জানান, আগষ্ট মাসে একজন চিকিৎসা নিয়েছেন। আক্রান্ত বেশিরভাগই ঢাকায় চলে যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments