গিয়াস কামাল: সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকালে সোনারগাঁও পৌর এলাকার লাহাপাড়া গ্রামে।

এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার পৌর এলাকার লাহাপাড়া গ্রামের মোঃ আঃ হাইয়ের সাথে একই গ্রামের আবুল বাদশার দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে আজ (১০ সেপ্টেম্বর) শুক্রবার আঃ হাইয়ের বাড়িতে আবুল বাদশা ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে হামলা চালায়। এসময় আঃ হাই বাধা দিলে সন্ত্রাসীরা আবুল বাদশার নেতৃত্বে মোঃ রায়হান, তাসলিমা, রাত্রি বেগম, সানজিদা, মোঃ ফাইম, মোঃ লিটন. মোঃ নাইম, মোঃ জীবন ও তাদের ভাড়াটিয়া সন্ত্রাসীসহ ১৪/১৫ জনের একটি দল রামদা, ছেনা, ছুরি ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আঃ হাইয়ের পরিবারের ওপর হামলা চালায়। হামলায় আঃ হাই ও তার কলেজ পড়–য়া মেয়ে মৌ’মনিকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে আহত করে। আহতদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। হামলাকারীরা এসময় তাদের বাড়িঘর ভাংচুরসহ নগদ প্রায় ১লাখ টাকা ও ২ভরি স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। এব্যাপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleঢাবি ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ শুরু
Next articleকাদের মির্জার নির্যাতনের বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়লেন জাপা নেতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।