বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে বেরোবির শিক্ষক ও ছাত্রকে কুপিয়ে জখম করার ঘটনায় আটক ১

রংপুরে বেরোবির শিক্ষক ও ছাত্রকে কুপিয়ে জখম করার ঘটনায় আটক ১

জয়নাল আবেদীন: রংপুরের ইতিহাসে এই প্রথম ছিনতাই ও ছাত্র শিক্ষক আহত করার ঘটনার ১২ ঘন্টার মধ্যেই পুলিশ ছিনতাইকারি দলনেতাকে গ্রেফতার এবং ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে ।

খোদ পুলিশ নিজেই তা স্বীকার করে বলেছেন অতীতে প্রযুক্তির ঘাটতি থাকায় পুলিশের ইচ্ছে থাকা সত্তেও অনেক অপারেশন সফল হতে পারেনি । বর্তমানে উন্নত প্রযুক্তির সঠিক ব্যবহাওে যেকোন অপরাধের অপরাধিকে পুলিশ ধরতে সক্ষম । যার জ্বলন্ত উদাহরণ রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় । এই বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান ও জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পরাগ মাহমুদকে কুপিয়ে জখম করে তাদের টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় ছিনতাইকারীদের দলনেতা রিফাত হোসেন আলিফকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় উদ্ধার হয়েছে ছিনতাইকৃত ২টি মোবাইল ফোন টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত চাপাতি।

শনিবার দুপুরে নগরীর সেন্ট্রাল রোডে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে এই তথ্য জানান গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন।সংবাদ সম্মেলনে বলা হয়, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পরাগ মাহমুদ বৃহস্পতিবার গভীর রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড়ের পার্কভিউ ছাত্রাবাস থেকে পাশ্ববর্তী সর্দারপাড়া যাওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের ১ নং গেটের সামনে ছিনতাইকারীদের দলনেতা রিফাত হোসেন আলিফের নেতৃত্বে ৩ ছিনতাইকারী তার পথ রোধ করে দাড়ায়।এর এক পর্যায়ে তারা পরাগকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম কে তার কাজ থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এরপর তারা শুক্রবার সকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান নগরীর লালবাগ এলাকায় পেয়ে চাপাতি দিয়ে এলোপতাথারী কুপিয়ে তার কাজ থেকে মোবাইল ফোন নগদ ৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।আহত ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতে পরাগকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।সংবাদ সন্মেলনে বলা হয়, রিফাত পেশাদার ছিনতাইকারী তার নেতৃত্বে নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই সংঘটিত হয়ে থাকে। তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার সন্ধ্যায় নগরীর স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে সংবাদ সন্মেলনে জানান।সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন কোতয়ালী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন,তাজহাট থানার ওসি আখতার জামান, এসআই বিভূতি ভূষন বেরোবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াজ আলী। তাৎখনিক ব্যবস্থা নেওয়া বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হাসিবুর রশীদ রংপুর মেট্রোপলিটনশকে ধন্যবাদ জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments