বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাইউপি চেয়ারম্যান প্রার্থীর মামলা প্রত্যাহারের দাবিতে রাস্তায় নামল এলাকাবাসী

ইউপি চেয়ারম্যান প্রার্থীর মামলা প্রত্যাহারের দাবিতে রাস্তায় নামল এলাকাবাসী

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার জয়াগ ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আবু মোহাম্মদ মহসিন ও ছাত্রলীগ নেতা হাফিজ তানভিরসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ঘন্টাব্যাপী সোনাইমুড়ি-চাটখিল সড়কের জয়াগ বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয় ।

এসময় বক্তারা বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে বাঁধা সৃষ্টি করতে প্রতিপক্ষ এধরনের মিথ্যা মামলা করে। তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জয়াগ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবু মোহাম্মদ মহসিন, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি শাহ নেওয়াজ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার ছালেহ আহমেদ বাবুল, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রেজাউল করিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হামিদ ইউছুফ তনয় প্রমূখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments