মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সবজি বাজার থেকে একটি ফণিমনসা সাপ উদ্ধার করেছে স্থানীয়রা। শনিবার ১০-০৯-২০২১ইং, দুপুরে শ্রীমঙ্গলের সবজি বাজারের কলাপট্টি থেকে সাপটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, প্রায় ৪ ফুট লম্বা খয়েরি রঙের ফণিমনসা সাপটি কলার ছড়ি থেকে বেরিয়ে এলে স্থানীয় ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়ে। পরে ব্যবসায়ীরা শ্রীমঙ্গলে অবস্হিত বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দিলে সেখান থেকে লোকজন এসে সাপটি অক্ষত অবস্থায় উদ্ধার করে নিয়ে যায়।

বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউণ্ডেশনের পরিচালক সজল দেব বলেন, পাহাড় থেকে কলার ছড়ি বাজারে নিয়ে আসার সময় সাপটি কলার ছড়ির সাথে চলে আসতে পারে।

সজল জানান, এটি মৃদু বিষধর সাপ। এরা গহীন বনে কলার ছড়ির ভাঁজে জড়িয়ে থাকে। আর সে কারণে কলাবাগান থেকে কলার সঙ্গে বাজারে চলে এসেছে সাপটি। আজ বিকেলে সাপটি স্হানীয় বন্যপ্রাণী বিভাগের লোকজনকে সাথে নিয়ে লাউয়াছড়া জাতীয় পার্কে ছেড়ে দেয়া হয়েছে

Previous articleজনগণের চাওয়ার প্রেক্ষিতে ইউপি নির্বাচনে প্রার্থী হচ্ছেন শেখ নাজমুল হক
Next articleকাদের মির্জার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে পৌরসভা কার্যালয় ঘেরাওয়ের হুমকি দিলো জাতীয় পার্টি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।