হুমায়ুন কবির: ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে নির্বাচনকে কেন্দ্র করে নেত্রকোনা জেলা কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়নে দোকানে-দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিচার বিশ্লেষণ।

ইতিমধ্যে নড়েচড়ে উঠেছে চেয়ারম্যান পদের সম্ভাব্য প্রার্থীরাও। অনেক প্রার্থী আগাম প্রচারণা শুরু করে দিয়েছেন। দলীয় নেতাকর্মী ও ভোটারদের সমর্থন আদায়ে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে, ব্যানার, ফেস্টুন, চা-চক্রেও নিজেদের জানান দিচ্ছেন।

একই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে একাধিক প্রার্থী থাকলেও তাদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তৃণমূলের জনপ্রিয়তায় শেখ নাজমুল হকের নাম বেশি শুনা যাচ্ছে।

এ বিষয়ে স্থানীয় লোকজন বলছেন,শেখ নাজমুল হক বিগত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হয়। তার পরেও এলাকার জনমানুষের সাথে তিনি সুসম্পর্ক বজায় রেখে কাজ করে যাচ্ছেন। এর থেকেই শেখ নাজমুল হকের সমর্থক বেশী।

বর্তমান সময়ে কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে শেখ নাজমুল হকের সমর্থক সংখ্যাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

শেখ নাজমুল হক আসছে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হলে ইউনিয়নের সার্বিক ভোটে শেখ নাজমুল হকের জয়ের সম্ভাবনা বেশী এ কথাই বলছেন, স্থানীয় তৃণমূলের লোকজন।

এ বিষয়ে শেখ নাজমুল হক বলেন,বিগত নির্বাচনেও এলাকার জনগণের ইচ্ছাতে প্রার্থী হয়েছিলাম। অল্পের জন্য পরাজিত হতে হয়েছে। আসছে নির্বাচনেও স্থানীয় লোকজন চাইছেন আমি নির্বাচনে অংশ গ্রহণ করি। তাই জনগণের চাওয়ার প্রেক্ষিতে আমি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হব। আশা করি জনগণের ভোটে এবার আমি বিজয়ী হব ইনশাল্লাহ।

Previous articleনোয়াখালীর শিক্ষা প্রতিষ্ঠানে প্রাণের উচ্ছ্বাস
Next articleশ্রীমঙ্গলে প্রায় ৪ ফুট লম্বা খয়েরি রঙের ফণিমনসা সাপ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।