এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার কলাপাড়া প্রতিনিধি মো. ওমর ফারুকের পিতা মো. শরীফ আলী খাঁন এর মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় ক্লাবের হল রুমে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস. কে রঞ্জন, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান (সুজন মৃধা), সাবেক সাধারন সম্পাদক মো. নাহিদুল হক, অর্থ সম্পাদক মো. ওমর ফারুক, দপ্তর সম্পাদক এইচ আর মুক্তা, পাঠাগার সম্পাদক মো. আরিফ সিকদার, সদস্য তুষার হালদার, প্রনব নারায়ন বিশ্বাস, ইমন আল আহসান ও বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের কলাপাড়া উপজেলা সাধারন সম্পাদক মো. মোহাব্বত হোসেন হাওলাদারসহ অন্যান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় মৃত্যের আত্মার শান্তি কামনাসহ দেশ ও জাতির জন্য বিশেষ মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. মোয়াজ্জেম হোসেন। উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর সোমবার ৭.৩০ মিনিটের সময় তিনি নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করেন।

Previous articleদুদকের মামলায় রংপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও কালের কণ্ঠ’র আলোকচিত্রী আদর জেল হাজতে
Next articleবাউফলে অনলাইন জন্ম নিবন্ধন করতে হাজার হাজার শিক্ষার্থীদের বিরম্বনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।