আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়া পৌরসভাধীন নওয়ানী গ্রামে নাজমা বেগমের প্রায় দেড় বিঘা পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতে ১২টার দিকে এ ঘটনাটি ঘটে।

সাঁথিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় নাজমা বেগম বাদী হয়ে কয়েকজনের নাম উল্লেখ করে সাঁথিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। নাজমা বেগম জানান, সপ্তাহ খানেক আগে আমার পার্শ্ববর্তী এলাকায় জুয়া খেলার অপরাধে কয়েকজনকে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করে। তাদের ধারনা পুলিশকে আমি খবর দিয়েছি। তারা জেল থেকে বের হয়ে এসে আমাকে দেখে নেয়ার হুমকি দেয়। তিনি বলেন, বসত বাািড়র পাশেই পুকুর হওয়ায় আমি প্রতি রাতেই জানালা খুলে দেখি কেউ কোন ক্ষতি করে কিনা। বুধবার দিবাগত রাত ১২টার দিকে পুকুরের পানির শব্দ পেয়ে জানালা খুলতেই দেখি এলাকার লিটন,শাহীন,নুর আলম,শফিকুল, মঞ্জু পুকুরের আশপাশে ঘুরছে। তখন থেকেই আমার সন্দেহ হয়। সেই সন্দেহ নিয়েই আমি ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি আমার সারা পুকুর জুড়ে মরা মাছ ভেসে উঠে পুকুর সাদা হয়ে আছে। এতে আমার প্রায় ৫ লক্ষাধীক টাকা ক্ষতি সাধন হয়েছে। সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleবাউফলে অনলাইন জন্ম নিবন্ধন করতে হাজার হাজার শিক্ষার্থীদের বিরম্বনা
Next articleসোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।