মিজানুর রহমান বাদল: সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে প্রাইভেটকার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোশারফ হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মোটরসাইকেলের পিছনে থাকা শিশুসহ স্ত্রী।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে হেমায়েত-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ী মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানান, ঢাকা থেকে মোটরসাইকেল (মেট্রো-হ৬০-৪১২৯) যোগে মোশাররফ হোসেন মানিকগঞ্জ বাড়ীতে যাওয়ার পথে জায়গীর এলাকায় ব্রীজে পৌছায়। এ সময় সিংগাইর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ ১৯-৪৮৭৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাজ্জাক মারা যায়। এ সময় দ্রুতগতিতে প্রাইভেটকারটি ঢাকার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধল্লা পুলিশ ফাড়ি থেকে আটক করেন। প্রাইভেটকার চালক শাহিন পলান আটক করা হয়। তার বাড়ি সাভারের মজিদপুর এলাকার।
সিংগাইর থানার পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা আহত ৪ বছরের শিশু ও স্ত্রীকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা যুগান্তরকে বলেন, নিহতের লাশ উদ্ধার করে সনাক্ত করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে।

Previous articleকেন্দুয়ায় জয়কা সাতাশী উচ্চ বিদ্যালয়ে গোপনীয়ভাবে নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন
Next articleআত্মসমর্পণের পর ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বনিক কারাগারে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।