জয়নাল আবেদীন: রংপুরের তারাগঞ্জে রোববার বিকেলে ট্রাকচাপায় আহত প্রকৌশলী হাবিবুর রহমান সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের খেজুরতলা গ্রামের ইয়াকুব আলীর ছেলে হাবিবুর রহমান ।

তার স্ত্রীসহ দুই কন্যা সন্তান রয়েছে। রংপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর লাইন ইনর্চাজ হিসেবে তিনি কর্মরত ছিলেন। এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ বামনদীঘির সামনে ট্রাক উল্টে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঢাকা গামী সবজিবাহী ট্রাক তারাগঞ্জ থেকে ছেড়ে পথে একটি অটোভ্যানের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এক পর্যায়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান ওই ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় হাবিবুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখান চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান তিনি। তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরনবী প্রধান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া ট্রাকটি দুমড়ে যায়। এর নিচে চাপা পড়া হাবিবুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিলো। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেননি।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে প্রেমের জেরে তরুনীর আত্মহত্যা
Next articleবিনা প্রতিদ্বন্দ্বিতায় ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।