জয়নাল আবেদীন: দুদকের মামলায় কালের কণ্ঠ’র ফটো সাংবাদিক গোলজার রহমান আদরকে জামিন দিয়েছেন আদালত। সোমবার দুপুরে আদরের পক্ষে আইনজীবী আব্দুল হক প্রামানিক জামিনের জামিনের আবেদনের পক্ষে বিপক্ষে শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন রংপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনুর ।

এর আগে বুধবার বিকালে দুদকের একটি মামলায় রংপুর নগরীর ইঞ্জিয়ারপাড়ার একটি বাসা থেকে আদর রহমানকে গ্রেফতার করে র‌্যাব-১৩ এর একটি দল। পরে তাকে মহানগর হারাগাছ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। উল্লেখ্য রংপুর সিটি করপোরেশনের তৎকালীন মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুর সময়কালে আদর রহমান ক্যামেরাপারসন হিসেবে কর্মরত ছিলেন। ওই সময় সিটি করপোরেশনের তৎকালিন প্রধান নির্বাহী কর্মকর্তা আকতার হোসেন আজাদ ও নির্বাহী প্রকৌশলী এমদাদ হোসেনের বিরুদ্ধে ৩০ কোটি টাকার দুর্নীতির অভিযোগ করা হয় দূর্নীতি দমন কমিশনে (দুদক)। ওই ঘটনায় আদর রহমান ছিলেন সাক্ষী। পরে প্রভাবশালী ওই চক্রকে রেহাই দিতে সাক্ষী থেকে আদর রহমানকে আসামি করে গত ১৫ ফেব্রুয়ারি দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. নুর আলম আদালতে একটি অভিযোগপত্র দায়ের করেন। এ মামলায় গ্রেফতার করা হয় আদর রহমানকে। বর্তমানে রসিকে কর্মরত আছেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন। সিটি করপোরেশনের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা আকতার হোসেন আজাদ পরে আইন মন্ত্রণালয়ে সংযুক্ত হন। বর্তমানে তিনি ঢাকায় দুদকের তদন্ত শাখার পরিচালক হিসেবে কর্মরত আছেন ।

Previous articleবিনা প্রতিদ্বন্দ্বিতায় ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা
Next articleরূপপুর পারমানবিক প্রকল্পে এ্যঙ্গেল ভেঙ্গে মাথায় পড়ে ২ শ্রমিক নিহত, আহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।