বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কবিরহাট পৌরসভা নির্বাচনে নির্বাচনী ফলাফল না মেনে প্রিসাইডিং অফিসারের টেবিলে থেকে প্রিন্ট করা নির্বাচনী ফলাফলের সিটেরর পাতা নিয়ে যাওয়ার ঘটনায় ৭জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো,কবিরহাট পৌরসভার জৈনপুর গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে দিলদার হোসেন (২৬) একই গ্রামের এন্তাজ মিয়ার ছেলে মো. ইব্রাহীম খলীল (৩৫) জেবল হকের ছেলে মো.জহির উদ্দিন (৪০) মো. হোসেনের ছেলে মো.বাবুল (৩৬) আব্দুল কাদেরের ছেলে আব্দুল্লাহ আল হাসান পারভেজ (২০) মৃত মোস্তফা মিয়ার ছেলে মো. গোলাম সারোয়ার (৫২) ও পূর্ব ফতেপুর গ্রামের আলা উদ্দিন রিপনের স্ত্রী সালেহা আক্তার।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার কবিরহাট সরকারি কলেজের ১ নং ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, কবিরহাট পৌরসভা নির্বাচনে কবিরহাট সরকারি কলেজ কেন্দ্রে বিকেল ৫টার দিকে নির্বাচনী ফলাফল না মেনে প্রিসাইডিং অফিসারের টেবিলের সামনে থেকে প্রিন্ট করা নির্বাচনী ফলাফলের সিটেরর পাতা নিয়ে চলে যায় আটককৃতরা। পরে তাৎক্ষণিক পুলিশ তাদের আটক করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, নির্বাচন শেষে ফলাফল না মেনে ফলাফল সিট প্রিসাইডিং কর্মকর্তার টেবিল থেকে নিয়ে যাওয়ার অভিযোগে ৭জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
ওসি টমাস বড়ুয়া আরও জানান, বিষয়টি খতিয়ে দেখে নির্বাচন কমিশন কর্মকর্তা আইনগত ব্যবস্থা নিবেন।

Previous articleরায়পুরে ইসলামি ব্যাংকের লকার থেকে ৬ ভরি স্বর্ণ গায়েব
Next articleইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।