বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে পরাজিত ইউপি সদস্য সোহরাব হোসেনের অনুসারীদের হামলায় তিন পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলো- পুলিশ কনস্টেবল মো.শাহাদাত হোসেন, মো. তারেক, উক্য মারমা ও আহত আনসার সদস্যরা হলো মো.ফারুক হোসেন ও আলাউদ্দিন।

সোমবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চরওয়াপদা ইউনিয়নের দারুল উলুম কাওমি মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা দেলোয়ার জানায়, গতকাল সোমবার চরওয়াপদা ইউনিয়নের ২নং ওয়ার্ডে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোট গণনা শেষে ইউপি সদস্য পদে ফলাফল ঘোষণা করলে পরাজিত প্রার্থীর অনুসারীরা আকস্মিক ভাবে কেন্দ্রের দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে। এতে ৩ পুলিশ ও ২আনসার সদস্যর আহত হন। একপর্যায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, আহত পুলিশ কনস্টেবল ও আনসার সদস্যরা তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Previous article৮১ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন
Next articleপাঁচবিবিতে প্রতিবেশী চাচা কর্তৃক ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।