সুজন মহিনুল: নীলফামারীর জলঢাকার একটি বিদ্যালয়ের তিন শিক্ষক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।এ পরিস্থিতিতে দু’দিন বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক।
করোনা আক্রান্ত শিক্ষকরা হলেন- জলঢাকা উপজেলার চিড়াভিজা গোলনা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সুশান্ত কুমার রায়, রমিজুল ইসলাম ও আব্দুল জলিল। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেসনে রয়েছেন।আক্রান্তরা করোনা প্রতিরোধক টিকার দুই ডোজেই নিয়েছিলেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল হাসান জায়েদ নওরোজি বলেন, করোনার উপসর্গ দেখা দেয়ায় গত বুধবার সহকারী শিক্ষক সুশান্ত কুমার ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন এবং তার করোনা পজিটিভ আসে।
পরদিন বাকি দু’জন নমুনা দিলে তাদেরও পজিটিভ আসে।
এই পরিস্থিতিতে আগামীকাল শনিবার ও পরদিন রবিবার বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। আক্রান্তরা নিজ নিজ বাড়িতে আইসোলেসনে রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক জানান, যেহেতু তিনজন শিক্ষক আক্রান্ত হয়েছেন সে কারণে অন্য শিক্ষক কর্মচারীদের নমুনা পরীক্ষার জন্য দু’দিন বিদ্যালয় বন্ধ ঘোষনা করা হয়েছে।
পরিস্থিতি স্বাভাবিক হলে সোমবার থেকে ক্লাশ শুরু হবে এবং করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেলে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঈশ্বরদীর শিল্পপতি ও বিএনপি নেতা সঞ্জু খানের মৃত্যু
Next articleজয়পুরহাটে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, ঘটনা ধামাপাচা দিতে মাতবরদের সালিশ !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।