বাংলাদেশ প্রতিবেদক: প্রথম আলোর নোয়াখালীর নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমানকে (৪৬) স্বপরিবারে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ও হুমকি দাতাকে গ্রেফতারের দাবিতে প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে নোয়াখালী প্রেসক্লাব চত্তরে নোয়াখালীতে কর্মরত সাংবাদিকবৃন্দ এ কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তারা সাংবাদিককে স্বপরিবারে প্রাণনাশের হুমকির তীব্র নিন্দাও প্রতিবাদ জানান। একই সাথে এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।
এসময় সাংবাদিকরা হুমকিদাতাকে ২৪ ঘন্টার মধ্য চিহ্নিত করে আটকের জোর দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন,নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার,সাবেক সভাপতি আলমগীর ইউসুফ, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিশাদ, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি আবু নাছের মন্জু,চ্যানেল টুয়ান্টিফোর প্রতিনিধি সুমন ভৌমিক প্রমুখ।

উল্লেখ্য, গতকাল বুধবার বেলা দুইটার দিকে একটি অপরিচিত মুঠোফোন নম্বর থেকে সাংবাদিক মাহবুবুর রহমানকে স্বপরিবারে হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনা তাৎক্ষণিক মাহবুবুর রহমান জেলা পুলিশ সুপার শহীদুল ইসলামকে অবহিত করেন। একই দিন সন্ধ্যার দিকে ভুক্তভোগী সাংবাদিক সুধারাম থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। জিডিতে বলা হয়েছে, বুধবার বেলা দুইটার দিকে তাঁর মুঠোফোনে একটি অপরিচিত মুঠোফোন নম্বর (০১৭৫৮-২৭১৯০৪) থেকে কল আসে। কল রিসিভ করার পর অপর প্রান্তে থাকা ব্যক্তি তাঁকে অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকেন। জেলা পুলিশের একটি সূত্র জানায়, প্রাথমিকভাবে কলটি নোয়াখালীর একটি উপজেলা থেকে করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। হুমকিদাতাকে শনাক্ত করার পাশাপাশি তাঁকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৭ ইউপিতে ভোট ১১ নভেম্বর
Next articleবেসরকারি স্কুল-কলেজে এমপিওভুক্তির গণবিজ্ঞপ্তি প্রকাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।