রবিউল হোসাইন সবুজ: গতকাল ৩ অক্টোবর (রোববার) চট্টগ্রাম থেকে ছেড়ে আসা নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনটি ফেনী রেলওয়ে স্টেশন পৌঁছনোর পূর্বে একদল দূস্কৃতিকারী চলন্ত ট্রেনে বাহিরে থেকে পাথর নিক্ষেপ করলে ট্রেনের ৩ যাত্রী গুরুতর আহত হয়।

আহতদের মধ‍্যে লাকসাম উত্তর বাজার ওয়াপদা কলোনির নেছারিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ইমাম হোসেন নামে একছাত্রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের ফেনীতে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ একটি গুরুতর দন্ডনীয় অপরাধ হিসেবে গণ‍্য করে ইতিমধ্যে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ ওইসব অপরাধীদের ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষনা করে বিভিন্ন ভাবে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচার প্রচারণা করলেও থেমে নেই পাথর নিক্ষেপের ঘটনা। তবুও এভাবে প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে ট্রেনে চলাচল করছে যাত্রীরা।
এ বিষয়ে রেলওয়ে কর্তৃপক্ষের আরো জোরালো ভূমিকা পালন করা প্রয়োজন বলে মন্তব্য করছেন যাত্রী সাধারণ।

Previous articleভারত থেকে ঢুকছে অবৈধ মালামাল: হয়রানির শিকার ব্যবসায়ীরা
Next articleদক্ষিণ কুমিল্লায় কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে সকালের মক্তব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।