কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে সশস্ত্র সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সদস্য সন্দেহে পাঁচ রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শনিবার দিবাগত মধ্যরাতে উখিয়ার কয়েকটি ক্যাম্পে শাড়াঁসি অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-কুতুপালং ক্যাম্পের ব্লক-জি/১৪-এর সাব-মাঝি মো. খালেদ হোসেন (৩৩), ক্যাম্প-১/ইস্টের মাস্টার সৈয়দ আমিন (৩৮), ক্যাম্প-১/ইস্টের ব্লক-জি/১১-এর মো. শাকের (৩৫), ক্যাম্প-১/ইস্টের ব্লক-বি/৩-এর মোহাম্মদ কলিম (১৮) এবং ক্যাম্প-১/ইস্টের ব্লক-ডি/৫-এর মো. ইলিয়াস (২২)।

গত ২৯ সেপ্টেম্বর রাতে রোহিঙ্গানেতা মুহিব্বুল্লাহ খুনের ঘটনায় তাঁর ভাইসহ সাধারণ রোহিঙ্গারা আরসা’র সদস্যদের দায়ী করে আসছে।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১৪-এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক জানান, আটক ব্যক্তিরা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় আরসা সংগঠনের নাম ব্যবহার করে চাঁদাবাজি, অপহরণ, পুলিশের ওপর হামলাসহ বিভিন্ন ধরনের অপরাধে জড়িত ছিল। আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য তাদেরকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleরংপুরে পারিবারিক কবরস্থানে বিএনপির যুগ্ম মহাসচিব সোহেলের মায়ের দাফন সম্পন্ন
Next articleতুরাগে ট্রলারডুবি: নারী ও শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।