এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, যারা খেলাধুলা করেন, তাদের মন ভালো থাকে, তারা শান্তিতে থাকেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গি তৎপরতা থেকে দূরে থাকেন। সুন্দর সমাজ গঠন করতে বেশি করে খেলাধুলার আয়োজন করার আহবান জানান তিনি।

জয়পুরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে দাবা প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। সপ্তাহব্যাপী অনুষ্ঠিত ওই দাবা টুর্নামেন্টে অংশগ্রহণকারীদের মধ্যে চ্যম্পিয়ন ও রানার্সআপ অর্জনকারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন)তরিকুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, কোষাধ্যক্ষ মাসুদ রেজা উপস্থিত ছিলেন।
এই প্রতিযোগিতায় জয়পুরহাট জেলার মোট ২৪ টি টিমের ৯৬ জন খেলোয়াড় অংশ নেয়।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে রাতের অন্ধকারে পুকুরে বিষ দিয়ে ৫০ মণ মাছ নিধন
Next articleনোয়াখালী জেলা আ.লীগের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।