ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ২টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলিসহ ১জনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চন তলা গ্রামের মৃত সর্ফেদা বেগম ও মৃত ইদ্রিস আলীর ছেলে ডালিম ইসলাম (৩৫)।

জানাগেছে, গোপন সংবাদ এর ভিত্তিতে ১৪ অক্টোবর অর্থাৎ বুধবার দিবাগত রাত ১২ টার কিছু পরে গোমস্তাপুরের ৬ নং বোয়ালিয়া ইউপি কাউন্সিল হতে কানসাট গামী পাঁকা রাস্তা সংলগ্ন লক্ষিনারায়ণপুর মোড়ের রফিকের লেদের দোকানের সামনে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প অভিযানটি চালায়।

কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার ওমর আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযানে অংশ নিয়ে অস্ত্র গুলি ম্যাগাজিনসহ ডালিমকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডালিম দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি মামলা রুজু করা হয়।

Previous articleকুমিল্লার ঘটনায় আটক ৪৩, তদন্ত কমিটি
Next articleবঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি: ড. হারুন অর রশিদ বিশ্বাস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।