বাংলাদেশ প্রতিবেদক: প্রেমিকের সাথে অভিমান করে বরগুনার পাথরঘাটায় ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে রাজিয়া সুলতানা (১৮) নামের এক তরুণীর আত্মহত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে পাথরঘাটা পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ড থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজিয়া সুলতানা বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া এলাকার ফজলুল হকের মেয়ে।

খোঁজ নিয়ে জানা যায়, রাজিয়া সুলতানার চাচতো ভাই রফিকুল ইসলামের দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিষয়টি জানাজানি হলে গত দেড়মাস আগে রাজিয়াকে পাথরঘাটায় তার খালার বাসায় রাখা হয়। সবশেষে বুধবার বিকেলে রফিকুল রাজিয়াকে ফোন দিয়ে নানা অশ্লীল ভাষায় গালিগালি করে। এ নিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

রাজিয়া সুলতানার খালা লাবনী আক্তার জানান, সকালে রাজিয়া সুলতানার কাছে আমার ছোট ছেলেকে রেখে বড় মেয়েকে নিয়ে স্কুলে যাই। স্কুল থেকে ফিরে বাসার দরজা বন্ধ দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা
নেয়া হবে।

Previous articleকুমিল্লার ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হবে: প্রধানমন্ত্রী
Next articleকরোনায় মৃত্যু অনেক কমেছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।