এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিমকে বরণ করতে পাঁচ শতাধিক মোটরসাইকেল শোডাউন করেছে স্থানীয় নেতা কর্মীরা।

শুক্রবার বিকালে ক্ষেতলাল উপজেলার বটতলী বাজার থেকে এ শোডাউন শুরু হয়। পরে মোটরসাইকেলগুলো বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। প্রদক্ষিণ শেষে উপজেলার ফুলদিঘী বাজারে এক পথ সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম। তিনি বলেন, আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এলাকার রাস্তাঘাট উন্নয়নসহ মাদক, সন্ত্রাস, এবং বাল্য বিয়ে নির্মূল করার চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁচ্ছে দিয়েছি। গতবছর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে আমি নির্বাচিত হই। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এবারো আমি বিপুল ভোটে জয়লাভ করবো। উল্লেখ্য, গত ( ৮ অক্টোবর) বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জানপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষনা করা হয়। ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে রাজিবুল ইসলাম রাজু দলীয় মনোনয়ন দেওয়া হয়। গত (১৩ অক্টোবর) বুধবার আলমপুর ইউনিয়নে নৌকার মাঝি পরির্বতন করা হয়। নতুন করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। আলমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।

Previous articleডেঙ্গু রোগী ভর্তি ২১ হাজার ছাড়ালো
Next articleকুমিল্লার ঘটনার জেরে ঢাকায় মিছিল, পুলিশের সঙ্গে সংঘর্ষ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।