আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ার স্ত্রীকে নির্যাতন করে গুম করার অভিযোগ উঠেছে স্বামী হারুনের বিরুদ্ধে।গুম হওয়ার পর কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূর মা সুফিয়া বেগম।

নিখোঁজের এক মাস অতিবাহিত হলেও তার সন্ধ্যান না পেয়ে শনিবার ১৬ অক্টোবর সকালে তার সন্ধ্যান ও স্বামীর শাস্তির দাবিতে মরিচা বাজারে সকল দোকানপাট বন্ধ রেখে মানববন্ধন করেছে এলাকাবাসী।ঘন্টাব্যাপী এ মানববন্ধনে শত শত নারী-পুরুষ অংশ নেন। মানববন্ধন বক্তব্য রাখেন আজাহার আলী চৌধুরী,শাহিন,আজাদ,মোশারফ হোসেন,জমশের,আব্দুস সামাদ,অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল কদ্দুস ও গুম হওয়া গৃহবধূ নুরুন্নাহারের মা সুফিয়া বেগম প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন,পারখী গ্রামের মৃত হুরমুজ আলীর ছেলে হারুনের সঙ্গে মরিচা পাইকপাড়া গ্রামের নুর মোহাম্মদ নুরুর মেয়ে নুরুন্নাহারের বিয়ে হয় প্রায় ২০ বছর আগে। ভালোই চলছিল তাদের সংসার।

তাদের সংসারে রয়েছে ৪ টি সন্তান।গত এক বছর যাবৎ প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীর সাথে নুরুন্নাহারের স্বামী হারুন পরকীয়ায় জড়িয়ে পড়েন। তারপর থেকেই নেমে আসে তার সংসারে অশান্তি ্ধসঢ়;আর ঘোর অন্ধকার। গত এক মাস আগে নুরুন্নাহার তার স্বামী হারুন ও ওই প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে প্রবাসীর নিজ বাড়িতে। এসময় স্বামী হারুন ক্ষীপ্ত হয়ে স্ত্রী নুরুন্নাহারকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা ওই বাড়ি থেকে নুরুন্নাহারকে উদ্ধার করে তার স্বামীর বাড়িতে রেখে আসে।এরপর থেকে নুরুন্নাহার নিখোঁজ। এবিষয়ে নুরুন্নাহারের মা সুফিয়া বেগম কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ করার পর থেকে হারুন পলাতক রয়েছে।দীর্ঘ এক মাসেও নুরুন্নাহার উদ্ধার না হওয়ায় এলাকাবাসী ধারণা করছেন হারুন তার স্ত্রী নুরুন্নাহারকে খুন করে লাশ গুম করে ফেলেছে। মানববন্ধনে উপস্থিত ব্যক্তিরা নুরুন্নাহারকে জীবিত অথবা মৃত উদ্ধারের দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে। এব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান দুই পক্ষ থেকেই অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে বিশ্ব খাদ্য দিবস পালিত
Next articleচাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচন থেকে সরে দাড়ালেন বিএনপি প্রার্থী শাহনেওয়াজ খান সিনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।