শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে শেখ রাসেল দিবস পালিত

ঈশ্বরদীতে শেখ রাসেল দিবস পালিত

স্বপন কুমার কুন্ডু: যথাযোগ্য মর্যাদা ও ভালোবাসায় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ ও যথাযোগ্য মর্যাদা ও ভালোবাসায় ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। সকালে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির সূচনা হয়। পরে পঁচাত্তরের ১৫ই আগষ্টে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।
এসময় বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহব্বায়ক সজিব মালিথা, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস প্রমূখ।
শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে বিকেলে আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments