মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারাঙ্গাবালীতে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে গৃহবধূকে ধর্ষণ, আওয়ামী লীগ নেতা গ্রেফতার

রাঙ্গাবালীতে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে গৃহবধূকে ধর্ষণ, আওয়ামী লীগ নেতা গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে রোববার রাতে রাঙ্গাবালী থানায় একটি মামলা করা হয়। রাতেই ওই মামলায় প্রধান অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তির নাম হাসান মৃধা (৪২)। তিনি ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। সোমবার সকালে তাকে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, এর আগে শনিবার দুপুর সাড়ে ১২টায় ছোটবাইশদিয়া ইউনিয়নের ছোটবাইশদিয়া গ্রামে ঘটনাটি ঘটে। ঘটনার পর দিন রোববার রাতে নির্যাতনের শিকার গৃহবধূর মা (চিনারা বেগম) হাসান মৃধার নাম উল্লেখ করে আরো একজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গ্রেফতার হাসান মৃধা অজ্ঞাতনামা একজন আসামি নিয়ে গৃহবধূর স্বামীর ঘরে ঢুকে তার চোখ ও মুখ গামছা দিয়ে বেঁধে ফেলেন। একপর্যায় অজ্ঞাতনামা ব্যক্তি গৃহবধূর দুই হাত চেপে ধরে রাখে। আর হাসান মৃধা তাকে ধর্ষণ করেন।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমের জবানবন্দির জন্য তাকেও আদালতে পাঠানো হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করানো হবে। অপর আসামিকে শনাক্ত এবং গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments