শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত

চাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত

ফেরদৌস সিহানুক শান্ত: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটার আয়োজন করা হয়।

সোমবার সকাল ৭টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বীর মুক্তিযোদ্ধাগণ, সদর উপজেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, জেলা এলজিইডি, জেলা জনস্বাস্থ্য অধিদপ্তর, সিভিল সার্জনের কার্যালয়, নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজ, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, জেলা মাদকদ্রব্য অধিদপ্তর, জেলা শিশু একাডেমী, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়, জেলা মৃত্তিকা সম্পদ উন্নয়ন, জেলা কারাগারসহ বিভিন্ন সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান।

পরে সকাল ৯টায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু শিক্ষার্থীদের নিয়ে কেক কাটা হয়। কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, সাবেক সচিব নুর উর রহমানসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধান ও কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এ উপলক্ষে বিকেল ৪টায় শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments