গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অন্তঃসত্তা নারীসহ একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক ভাবে আহত করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলার পাকুন্ডা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গবার সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানান, পাকুন্ডা গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে বাচ্চু মিয়া একই গ্রামের মৃত শাহজানের ছেলে নাঈমের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত পহেলা নভেম্বর সোমবার বিকালে নাইমের নেতৃত্বে আশরাফ আলীর নেতৃত্বে কতিপয় সন্ত্রাসীপ্রকৃতির লোকজন বাচ্চু মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় বাচ্চু মিয়া বাড়িতে না থাকায় তার স্ত্রী ও ছেলেরা এবং অন্তঃসত্তা মেয়ে সন্ত্রাসীদের বাধা দিলে তারা এলোপাথারী ভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক ভাবে জখম করে। আহতদের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সন্ত্রাসীরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। আহতদের স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহতদের মধ্যে অন্তঃসত্তা মেয়ে ও এক ছেলের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় বাচ্চু মিয়া বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন। সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, মারামারির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে।

Previous articleগোমস্তাপুরে মরিচাডাঙ্গায় ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে নেসকোর পোলগুলো
Next articleব্যাটিং লজ্জায় বিশ্বকাপ মিশনের সমাপ্তি টাইগারদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।