এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউপি নির্বাচনে নির্বাচনী প্রচারণাকালে বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকরা আওয়ামীলীগ প্রার্থীর কর্মীদের ২ টি মোটর সাইকেলসহ দোকান ভাংচুর ও এক কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে একই ইউনিয়নের বেলতা বানদিঘী গ্রামে এ ঘটনা ঘটে। বিদ্রোহী প্রার্থী ও তার কর্মীদের বিরুদ্ধে এ অভিযোগ করেন আওয়ামীলীগ প্রার্থী মশিউর রহমান শামীম ও তার কর্মীরা। তারা অভিযোগ করেন, মঙ্গলবার সকালে বেলতা বানদিঘী গ্রামে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে নৌকা মার্কা প্রচার-প্রচারণা করছিলেন মুকিম উদ্দিন এবং আব্দুল হান্নান এসময় আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রাথী আব্দুর রশিদ মন্ডল বকুলের কর্মী-সমর্থকরা লোহার রড় ও ভারী হাতুরী দিয়ে তাদের উপর হামলাসহ ২টি মোটরসাইকেল, দোকান ভাংচুর করে আগুন লাগিয়ে দেয়। এ ঘটনায় আহত হন আওয়ামীলীগ প্রার্থীর কর্মী আব্দুল হান্নান। স্থানীয়রা তাকে উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। আহত আব্দুল হান্নান জানান,দুপুরে আমিসহ দুজন আওয়ামী লীগের নৌকা মার্কা প্রার্থীর পক্ষে বেলতা বানদিঘী গ্রামে নির্বাচনী প্রচারণা করছিলেন। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রাথী আব্দুর রশিদ মন্ডলের কর্মীরা আমাদের উপর হামলা চালায়। ২টি মোটরসাইকেল, দোকান ভাংচুর করে আগুন লাগিয়ে দেন। অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রাথী আব্দুর রশিদ মন্ডল বকুল জানান, মিথ্যা অপ-প্রচার চালাচ্ছেন আওয়ামীলীগ প্রার্থী মশিউর রহমান শামীম । আওয়ামীলীগ প্রার্থীর কর্মীরাই এ ভাংচুরের ঘটনা ঘটে আমার উপরে দোষ চাপাচ্ছে। আগামী ১১ নভেম্বর নির্বাচনে অংশ গ্রহণ না করতে পারি। আমার নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা করার উদ্দেশ্যে এই নাটক। ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দেয়নি । অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleব্যাটিং লজ্জায় বিশ্বকাপ মিশনের সমাপ্তি টাইগারদের
Next articleজয়পুরহাটে তুলশী গঙ্গা নদী থেকে অর্ধগলিত লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।