গিয়াস কামাল: আসন্ন সোনারগাঁও উপজেলার ৮টি ইউপি নির্বাচনের প্রার্থীদের যাচাই-বাছাই অনুষ্ঠান ও প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সোনারগাঁও উপজেলা অডিটরিয়ামে উক্ত অনুষ্ঠান ও সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে উপজেলার ইউপি নির্বাচনের প্রার্থীদের যাচাই-বাছাই অনুষ্ঠানে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আতিকুর ইসলাম বলেন, আগামী ২৮ নভেম্বর সোনারগাঁয়ের ৮টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ প্রার্থীদের মনোনয়নরপত্র যাচাই-বাছাইয়ের দিন। আমরা আপনাদের জমাকৃত মনোনয়ন পত্র খুব যতœ সহকারে যাচাই-বাছাই করেছি। এর মধ্যে কেউ বাদ পরতে পারেন। তবে বাদ পড়লেও আপিলের সময় ও সুযোগ পাবেন। চিন্তার কোন করণ নেই। নির্বাচনকে ঘিরে আমরা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের সকল প্রকার সহযোগিতা করবো। কিন্তু নির্বাচনকে ঘিরে কোন সহিংসতা চলবে না। কেউ সহিংসতা করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। সোনারগাঁও উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে আয়োজিত মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ উল রহমান, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, ওসি (তদন্ত) শফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগণ।

Previous articleফজলি আমের জিআই স্বীকৃতি চাঁপাইনবাবগঞ্জের করার দাবিতে মানববন্ধন
Next articleছোটদের খেলাকে কেন্দ্র করে পাঁচবিবিতে শিশুকে কুপিয়ে জখম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।