আহাম্মদ কবির: আসন্ন দক্ষিণ সুনামগঞ্জের ৭নং পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে নির্বাচনী ব্যাপক প্রচার-প্রচারণা।এ নির্বাচনের প্রার্থী হতে ইতিমধ্যেই প্রতিযোগিতায় নেমেছে বেশ কয়েকজন চেয়ারম্যান পদপ্রার্থী।যে কয়জন চেয়ারম্যান পদপ্রার্থী প্রচার-প্রচারনায় মাঠে রয়েছেন,তাদের মধ্যে বিশিষ্ট সমাজ সেবক তারুণ্যের প্রতীক চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান জাগিরদার খোকন প্রচার-প্রচারণা ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন বলে মনে করছেন সাধারণ ভোটাররা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জের ৭নং পশ্চিম বীরগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনগণের অত্যন্ত প্রিয় ও সাদামনের মানুষ, ৭নং পশ্চিম বীরগাঁও ইউনিয়নের তরুণ সমাজসেবক লুৎফর রহমান জাগিরদার খোকন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজেকে প্রার্থীতা ঘোষণা করেছেন। চেয়ারম্যান পদে মেধাবী যোগ্য ও তরুণ সমাজসেবক হিসেবে জনগণের আলোচনায় এগিয়ে আছেন তিনি।ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসাধারণের কাছে পাচ্ছেন স্বতঃস্ফূর্ত সাড়া।অত্যন্ত নম্রভদ্র বিনয়ী ও তরুণ সমাজসেবক জনবান্ধব ব্যাক্তি হিসাবে লুৎফর রহমান জাগিরদার খোকন কে আসন্ন উনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় সর্বস্তরের জনগণ।

এ ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান জাগিরদার খোকন বলেন,আমি আসন্ন ৭নং পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে,শাসক নয় জনগণের সেবক হয়ে কাজ করবো।ইউনিয়ন কে মাদক,সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবেন বলে আশ্বাস দেন তিনি।সে উদ্দেশ্যে জনগণের কাজে থেকে একজন জনসেবক হিসাবে নিজেকে নিযুক্ত করে দীর্ঘদিন ধরে ইউনিয়নে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছি।এতে বহুবার জনসাধারণের সুনাম কুড়িয়েছি।তিনি বলেন আমি নির্বাচিত হলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট কালভার্ট, মসজিদ-মাদ্রাসা,মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও বেকার যুবক-যুবতিদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করে স্বাবলম্বী করে তোলার কাজ করবো।নারী ও শিশুনির্যাতন, মানব পাচার,এসিড, সন্ত্রাস,বাল্যবিবাহ এবং মাদক,চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। উনি বলেন দীর্ঘ দিনের জরাজীর্ণতাকে পিছনে ফেলে ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতায় স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল উন্নয়নমূলক কাজ ত্বরান্বিত করবো। তিনি দৃঢ় প্রত্যয়ে আরো বলেন সর্বপরিসকলের সহযোগিতায় ৭নং পশ্চিম বীরগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই।যেখানে থাকবে সাম্প্রদায়িক সম্প্রতি ও সুখ-শান্তি আর নাগরিকদের সুযোগ সুবিধা।

Previous articleউল্লাপাড়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর ক্লাব থেকে থেকে দেশীয় অস্ত্র উদ্ধার, থানায় মামলা
Next article১৪ মাসে নিজের হাতেই কোরআনের ক্যালিওগ্রাফি আঁকলেন ভারতীয় তরুণী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।