সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকারের প্রতিষ্ঠিত স্বপ্ন চুড়া ক্লাব থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন সরকার আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন । উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোতাহার হোসেন এ ব্যাপারে থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পূর্ণিমাগাঁতী ইউনিয়নের গয়হাট্রা কোনাগাতীর স্বপ্ন চুড়া ক্লাবে অভিযান চালিয়ে দ্#ু৩৯;টি রামদা, একটি হাসুয়া , আটচল্লিশটি লাঠি উদ্ধার করে। এসময় আল আমিন সরকারের বেশ ক্#৩৯;জন কর্মি সমর্থক ক্লাবে উপস্থিত ছিলেন। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালিয়ে যায়। বৃহস্পতিবার রাতেই চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকারের নিবার্চনী কর্মী আব্দুল মমিন ভুইয়া, তাকমিদুর রহমান দুলাল, মনিরুজ্জামান মনি, আরিফ হোসেন, সুজন, বাবু, টুটুল, রাব্বিসহ প্রায় ২৫ জনের নামে উল্লাপাড়ায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

Previous articleডিজেল-কেরোসিনের দাম বৃদ্ধির প্রতিবাদে রংপুরেও চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
Next articleপশ্চিম বীরগাঁও ইউপি নির্বাচনে এগিয়ে লুৎফর রহমান জাগিরদার খোকন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।