আরিফুর রহমান: মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেব রামপুর ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর কামরুল আহসান সেলিমের বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহাবুবর রহিম মুরাদ সরদার (আনারস) প্রতীকের নির্বাচনী প্রচার প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ করেন।

আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী বলেন, মনোনয়ন পত্র দাখিলের পর থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী কামরুল আহসান সেলিম আমার জনপ্রিয়তা দেখে আমার নির্বাচনী প্রচারনার পোস্টার ব্যানার ছিড়ে ফেলে, আমার কর্মীদেরকে মারধর করে এবং হত্যার হুমকি দেয়। আমাকে ও আমার কর্মীদেরকে হুমকি দেয়া হচ্ছে যাতে আমরা নির্বাচনী প্রচারনা না করতে পারি। তাই আগামী ১১ নভেম্বর নির্বাচন সুস্থ হবে কিনা তা নিয়ে আমি শঙ্কিত। আমার নির্বচনী এলাকার ১, ২, ৩ ও ৪ নং কেন্দ্রগুলো অত্যন্ত ঝুকিপূর্ণ। তাই তিনি এই কেন্দ্রগুলোতে অতিরিক্ত প্রশাসনিক সহায়তা কামনা করেন ।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী মাহাবুবুর রহিম মুরাদ সরদার আরো বলেন,আমি রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করে ও কোনো ফলাফল পাচ্ছি না। এমতাবস্থায় আমি আমার ও আমার কর্মীদের জীবন নিয়ে শঙ্কিত আছি।
এ ব্যাপারে নৌকার প্রার্থী কামরুল আহসান সেলিমের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আমি গনতন্ত্রে বিশ্বাসী। আমি কারো নির্বাচনী প্রচারনায় বাধা প্রদান করি না।

এ ব্যাপারে কালকিনির রিটার্নিং কর্মকর্তা হারুন অর রশীদ বলেন, আমি অভিযোগ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে দিয়েছি।

Previous articleগাজীপুরে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত
Next articleকোম্পানীগঞ্জে দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।