বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচরে ডাকাত সন্দেহে দুই যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে একটি মোটরসাইকেল, দু’টি ছোরা ও একটি লোহার রড উদ্ধার করে।

তারা হলেন, সদর উপজেলার পশ্চিম শুল্যকিয়া গ্রামের বাহার উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩২) ও চর দরবেশপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে দুলাল হোসেন (২৮)। তবে আহতদের দাবি, পূর্ব শত্রুতার জেরে তাদের প্রতিপক্ষ ডাকাত বলে তাদের মারধর করে অস্ত্র দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
গতকাল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর আমিনুল হক গ্রামের তেরিসপোল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার দিবাগত রাত ২টার দিকে মোটরসাইকেল যোগে তিন যুবক তেরিসপোল এলাকায় আসে। এসময় তারা পার্শ্ববর্তী একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় স্থানীয় এলাকাবাসী বিষয়টি টের পায়। এক পর্যায়ে স্থানীয় এলাকাবাসী একত্রিত হয়ে তাদের ধাওয়া করে। এ সময় একজন পালিয়ে যায়। তবে স্থানীয়রা নজরুল ও দুলাল নামে দুইজনকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে নিয়ে হাসপাতালে ভর্তি করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, ডাকাত সন্দেহে দুই যুবককে গণপিটুনি দেওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে। বর্তমানে তাদের পুলিশ হেফাজতে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleটাঙ্গুয়ার হাওরে আটককৃত দুই লক্ষাধিক টাকার চটাজাল আগুনে পুড়ে ধ্বংস 
Next articleশ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা মামলার ২ আসামি নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।