বাংলাদেশ প্রতিবেদক: বরিশাল-কুয়াকাটা মহাসড়কের ঝালকাঠীর নলছিটির দপদপিয়া জিরো পয়েন্টে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

সোমবার সকাল ৬টায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নাসির বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন ও মিরাজ। আহত ব্যক্তি হলেন অটোচালক নাসির উদ্দিন। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল সূত্র। নিহত তিনজনের বাড়ি বাকেরগঞ্জ উপজেলায় বলে জানিয়েছেন নলছিটি থানার উপ-পরিদর্শক মো. ইউসুফ।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাতে পুলিশ জানিয়েছে, বাকেরগঞ্জ থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল সিএনজি চালিত অটোরিকশাটি। অন্যদিকে বরিশাল থেকে মাইক্রোবাসটি বাকেরগঞ্জের দিকে যাচ্ছিলো। জিরো পয়েন্ট অংশের জোড়াখালিতে পৌঁছে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোযাত্রী নাসির বিশ্বাস নিহত হন। আর অটোতে থাকা জাহাঙ্গীর হোসেন, মিরাজ ও নাসির উদ্দিন গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে জাহাঙ্গীর ও মিরাজ মারা যায়।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি জানান, দুর্ঘটনার পরে গাড়ি দুটি জব্দ করে সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

Previous articleধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় একাত্তর টিভির শাকিলের আগাম জামিন
Next articleদেশে করোনায় আরও ৬ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।