বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান ও চতুর্থধাপের নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ মিয়াকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মধ্যরাতে ইউনিয়নের বাজারপাড়া এলাকার একটি সড়কে তাকে গুলি করে হত্যা করা হয়। নিহত লতিফ মিয়ার শরীরে পাঁচটি গুলির চিহ্ন রয়েছে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদশীরা জানান, গতকাল মধ্যরাতে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন আব্দুল লতিফ মিয়া। বাজারপাড়া এলাকায় আসতেই তাকে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান তারা। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় লতিফ মিয়াকে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

আসন্ন চতুর্থ ধাপে ২৩শে ডিসেম্বর বানিবহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনি।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন বলেন, রাতে দুর্বৃত্তদের গুলিতে বাণীবহের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া নিহত হয়েছেন।

Previous articleআমি তোমাদের মনের অবস্থা বুঝি, বাবারদের শান্তনা দিয়ে ইমরান খান
Next articleসীমান্তে আবারও বিএসএফের গুলি, নিহত ২ বাংলাদেশী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।