শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপিরোজপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করলো কিশোরগ্যাংয়ের সদস্যরা

পিরোজপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করলো কিশোরগ্যাংয়ের সদস্যরা

বাংলাদেশ প্রতিবেদক: পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্বশত্রুতার জেরে রাহাত হোসেন (২০) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোরগ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৪ জন।

শনিবার রাতে উপজেলার গুলিশাখালী বাজার সংলগ্ন বোবা বাড়ি নামক এলাকা এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চুন্নু, শাওন ও সেন্টু নামে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে আটক করেছেন। নিহত রাহাত হোসেন গুলিশাখালী গ্রামের শাহ আলাম হাওলাদারের ছেলে ও ডৌয়াতলা ওয়াজেদিয়া কলেজের একাদ্বশ শ্রেণীর শেষ বর্ষের ছাত্র এবং গুলিশাখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, জনৈক কিশোর (নাম জানা যায়নি) স্থানীয় টিয়ারখালী বাজার এলাকায় এক নারীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। ঘটনাটি রাহাতের বন্ধু শুভ টের পেয়ে ওই কিশোরকে মারধর করে। এতে ওই কিশোর ক্ষিপ্ত হয়ে তার বন্ধু সাব্বিরকে দায়িত্ব দেয় শুভকে শায়েস্তা করার জন্য। শনিবার বিকেলে ওই টিয়ারখালী স্কুল মাঠে ফুটবল টুর্নামেন্ট দেখতে যান রাহতসহ তার বন্ধুরা। খেলা দেখে রাত ৯টার দিকে রাহাত, শুভ, সানাউল, আরিফ, লতীফ ও তাদের অন্য বন্ধুরা বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ ওই সাব্বিরের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের কিশোরগ্যাং গ্রুপ তাদেরকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় স্থানীয়রা আহদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহাত হোসেনকে মৃত ঘোষণা করেন। ও গুরুতর অবস্থায় শুভ, সানাউল, আরিফ, লতীফকে বরিশাল শোবাচিম হাসপাতালে পাঠানো হয়। তাদের বয়স ১৫ থেকে ২৩ বছরের মধ্যে হবে বলে স্থানীয়রা জানিয়েছেন।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে রোববার পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জনান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments