বাংলাদেশ প্রতিবেদক: রংপুর মহানগরীর কেরামতিয়া মসজিদ এলাকার একটি আটতলা ভবনের ছয়তলা থেকে লাফ দিয়ে ওয়াসিফ রায়হান ছোটন (১৭) নামের রংপুর জেলা স্কুলের এসএসএসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। রোববার সকালেই তার পরীক্ষায় বসার কথা ছিল। সে রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহের মোহাম্মদ মাসুদ রানার পুত্র।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, ওই এলাকার সমতা বিল্ডিংয়ের ৬ তলায় স্বপরিবারে ভাড়া থাকতেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহের মোহাম্মদ মাসুদ রানা। রোববার সকাল ৭টায় ৬ তলার বারান্দা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে তার পুত্র ছোটন। সকাল ১০ টায় তার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল। ছোটন রংপুর জিলা স্কুলের শিক্ষার্থী ছিল।

ওসি আরো জানান, তাদের বাড়ি পঞ্চগড়েরর তেতুলিয়া উপজেলার রওশনপুর গ্রামে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় দুপুরে সুরুতহাল রিপোর্ট তৈরির পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সুরুতহাল রিপোর্ট তৈরিকারী কোতয়ালী থানার এসআই মনোয়ার হোসেন জানান, লাশ হস্তান্তরের পর দাফনের জন্য পরিবারের পক্ষ থেকে গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। তবে কি কারণে সে আত্মহত্যা করলো তা প্রাথমিকভাবে জানা যায় নি। এব্যপারে পরিবারের কাছ থেকেও তথ্য পাওয়া যায় নি বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Previous articleচুরির অপবাদ সইতে না পেরে কিশোরগঞ্জের হোসেনপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা
Next articleপিরোজপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করলো কিশোরগ্যাংয়ের সদস্যরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।