জয়নাল আবেদীন:” এক বালিকা বধু ৩৫দিনের বাচ্চা নিয়ে পরীক্ষা দিতে এসে ভাইরাল হয়ে গেলেন । যদিও ঘটনাটি রংপুরের মিঠাপুকুর উপজেলার প্রতিষ্টিত ব্যবসা কেন্দ্র শঠিবাড়িতে । কিন্তু আরো ভাইরাল হলেন রংপুর সদর উপজেলার নির্বাচিত চেয়ারম্যান নাসিমা জামান ববি । কারন তিনি একদিকে উপজেলা চেয়ারম্যান অন্যদিকে শঠিবাড়ি আলিম মাদসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং সেখানে তিনি ১৫ বছরের অধীক সময় ধরে চাকরি করছেন ।

জানা গেছে তিনি ওই কেন্দ্রের কেন্দ সচিব ফলে তাকেতো দায়িত্ব পালন করতেই হবে । মিঠাপুকুর উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের মাঝগ্রাম দাখিল মাদ্রাসার ছাত্রি কিশোরী মাতা রোববার সন্তান নিয়ে আসেন শঠিবাড়িতে দাখিল পরীক্ষা দিতে । পরীক্ষা কেন্দ্রে প্রবেশের পর শিশুটি কান্না শুরু করলে রংপুর সদর উপজেলা চেয়ারম্যান ওই কেন্দ্র সচিব নাছিমা জামান ববি তাকে কোলে তুলে নিয়ে কিশোরী মাকে পরীক্ষা দেয়ার সুযোগ করে দেন । পরবর্তীতে তিনি তার ফেস বুক আইডিতে শিশু সহ তাঁর ছবি পোষ্ট দেন সেখানে তিনি লিখেন যে এক ছাত্রি মাত্র ৩৫দিনের বাচ্চা নিয়ে এসে পরীক্ষা দিতে আসার আগ্রহ দেখে অভিভুত । থাকনা বাবুটা আমাদের কাছে দেড় ঘন্টা । তবে এই ভাইরালের পাশাপাশি লোক মুখে উচ্চারিত হচ্ছে সরকারি দলের নেত্রী নাছিমা জামান ববি একই সঙ্গে দুটো পদে দুই উপজেলায় দায়িত্ব পালন করছেন । তাহলে কি তিনি দুস্থান থেকে বেতন ভাতা উত্তোলন করছেন ।

Previous articleদ্বিতীয় স্ত্রীকে অন্যের বউকে নিয়ে উধাও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক
Next articleটি টোয়েন্টি বিশ্বকাপে প্রথম শিরোপার স্বাদ পেল অস্ট্রেলিয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।