বাংলাদেশ প্রতিবেদক: শ্রীনগরে দ্বিতীয় স্ত্রীকে রেখে অন্যের বউকে নিয়ে উধাও হয়েছেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক রুবেল ইসলাম জয়।

শ্রীনগর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে রুবেল ইসলাম জয় দুই সন্তানের মা আইরিন বেগমকে নিয়ে উধাও হয়ে যায়।

এ ঘটনায় আইরিন বেগমের স্বামী মো: ফারুক রোববার সকালে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়রা জানায়, মুন্সীগঞ্জ জেলা ছাত্র লীগের সহ-সম্পাদক ও উপজেলার কোলাপাড়া গ্রামের গাবতলা এলাকার বাবু মিয়ার ছেলে রুবেল ইসলাম জয় (৩০) একই এলাকার ফারুক খানের স্ত্রী আইরিন বেগমের (২৭) সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন সকলের ব্যস্ততার সুযোগে জয় আইরিনকে নিয়ে পালিয়ে যায়।

জয় এর আগেও দুটি বিয়ে করেছে। প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর সে দ্বিতীয় বিয়ে করে। এই সংসারে তার এক সন্তান রয়েছে।

আইরিনের স্বামী মো: ফারুক অভিযোগ করেন, তার স্ত্রী রুবেলের সাথে পালিয়ে যাওয়ার সময় আড়াই ভরি স্বর্ণালংকার ও নগদ দুই লাখ টাকা নিয়ে গেছে। বিষয়টি রুবেলে বড় ভাই নুর মোহাম্মদকে জানালে সে আমার স্ত্রীকে তার ভাইয়ের কাছ থেকে উদ্ধার করে স্বর্ণালংকার ও টাকাসহ ফেরত দেয়ার কথা জানিয়ে অভিযোগ করতে নিষেধ করেন। কিন্তু পরে সে তালবাহানা শুরু করে।

স্থানীয়রা আরো জানায়, রুবেল ইসলাম জয় এলাকায় ইয়াবা খোড় হিসেবে পরিচিত। এর আগে ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে সে বিদেশ চলে যায়।

এ বিষয়ে রুবেল ইসলাম জয়ের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন নাম্বার বন্ধ পাওয়া যায়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আমিনুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ হয়েছে কিনা তা আমার জানা নেই। আর হয়ে থাকলেও তা এখনো আমার টেবিল পর্যন্ত পৌঁছেনি। অভিযোগপত্র পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Previous articleনির্বাচন আইসিইউতে, গণতন্ত্র লাইফ সাপোর্টে: মাহবুব তালুকদার
Next articleরংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি একই সঙ্গে দুটো পদে ভাইরাল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।