আবুল কালাম আজাদ: টাঙ্গাইল সদর উপজেলায় ছেলেকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ১৬ নভেম্বর ভোরে ঘারিন্দা ইউনিয়নের গোসাইজোয়াইর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ নিশ্চিত করেছেন। তারা হলেন, ওই গ্রামের মৃত মাইন উদ্দিনের ছেলে মো. আইনউদ্দিন (৬৫) ও তার ছেলে আনোয়ার হোসেন (৩৩)।

আইনউদ্দিন কৃষি কাজ করতেন ও তার ছেলে আনোয়ার ব্যাটারি চালিত অটোরিক্সা চালাতেন। তোফায়েল আহমেদ জানান, আনোয়ার হোসেন সোমবার নতুন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা কিনেন। রাতে তার বাড়িতেই চার্জ দিয়ে রাখেন। ভোরে ব্যাটারি চালিত অটোরিক্সার চার্জ খুলতে গেলে আনোয়ার হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। তিনি আত্মচিৎকার করলে তার বাবা আইন উদ্দিন গিয়ে তাকে স্পর্শ কললে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন। দুজনের আত্মচিৎকারে আনোয়ার হোসেনের মা গিয়ে বিদ্যুতে মেইন লাইন বন্ধ করে দেন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। কয়েক মাস আগেও ওই লিকেইজ তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলো। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Previous articleকারাগারে বিএনপি নেতার মৃত্যু
Next articleবগুড়ায় প্রেমঘটিত কারণে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।