বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রাম কারাগারে মারা গেছেন মিরসরাই পৌরসভা বিএনপির আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য ফকির আহম্মদ (৬৫) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার সকাল ৯টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হলে কারা কর্তৃপক্ষ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফকির আহম্মদ মিরসরাই পৌরসভার ৮ নং ওয়ার্ড নাজিরপাড়ার বাসিন্দা।

জানা গেছে, গত ১৮ অক্টোবর রাতে নিজ বাড়ি থেকে ফকির আহম্মদকে গ্রেফতার করে মিরসরাই থানা পুলিশ। পরে চট্টগ্রামের হাটহাজারী থানার মন্দির ভাংচুর ও সহিংসতার মামলায় আদালতে পাঠানো হয়। আদালতে তার আইনজীবী জামিন চাইলে বিচারক নামঞ্জুর করে কারাগারে পাঠান।

মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব সালাহ উদ্দিন সেলিম বলেন, রাজনৈতিক সব মামলায় জামিনে থাকার পরও ফকির ভাইকে অন্যায়ভাবে পুলিশ গ্রেফতার করেছে। এরপর হাটহাজারী থানার মন্দির ভাংচুরের একটি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়। আদালতে কয়েকবার জামিন চাওয়া হলেও জামিন দেয়া হয়নি।

তিনি আরো বলেন, সরকারি মদদে পুলিশ তাকে বিনাদোষে গ্রেফতার করে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। আজ মাগরিবের নামাজের পর নিজ গ্রামে তার জানাজার সময় নির্ধারণ করা হয়েছে বলে জানান তিনি।

Previous articleবেগমগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১
Next articleটাঙ্গাইলে বিদ্যুৎস্পৃষ্টে পিতা-পুত্রের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।